ডিমলায় বিশ্ব ‘মা’ দিবস পালিত।

ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় বিশ্ব “মা” দিবস উদযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮-মে) সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।
এতে স্বাগত বক্তব্য দেন, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সিনিয়র প্রশিক্ষক মোছাঃ আয়শা সিদ্দিকা।


অনুষ্ঠানের সভাপতি উপজেলা নিবার্হী কর্মকর্তা বেলায়েত হোসেন তিনি তাঁর বক্তব্যে বলেন, পৃথিবীর সবচেয়ে মধুরতম ডাক ‘মা’। ছোট একটি শব্দের আদলে লুকানো থাকে গভীর স্নেহ, মমতা আর অকৃত্রিম ভালোবাসা। তাইতো মমতাময়ী মায়ের সম্মানে প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার ‘বিশ্ব মা দিবস’ পালন করা হয়। তবে আমার মতে, মাকে ভালোবাসা ও শ্রদ্ধা জানাতে কোনো দিন ক্ষণ প্রয়োজন হয় না। মায়ের প্রতি প্রতিদিনই সন্তানের ভালোবাসা থাকা উচিত ছিল ।
শফিকুল ইসলাম স্বপনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়৷ এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা খন্দকার এনামুল কবীর, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাঃ সেলিনা আক্তার আইজিএ প্রকল্পের প্রশিক্ষনার্থী শাপলা আক্তার প্রমুখ।
এছাড়াও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সকল সদস্য ও আইজিএ প্রকল্পের চলমান দুইটি ট্রেডের প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।