ডিমলায় পানি বন্ধিদের  মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ।

ডিমলা, নীলফামারী প্রতিনিধিঃ কয়েক দিনের টানা বর্ষণে উজানের ঢল নেমে এসে খরস্রোতা তিস্তা নদী তার ভয়ঙ্কর রূপ ধারণ করলে পানিবন্দি হয়ে নীলফামারী জেলার ৬ টি গ্রাম।

 সম্প্রতি সেই সকল বন্যা দুর্গতদের মধ্যে একে বারেই যারা অসহায় ও বশত ভিটা হারা এসব মানুষের পাশে ত্রাণ সামগ্রী নিয়ে সাহায্যের হাত প্রসারিত করলেন কানাডার হ্যালিফ্যাকস্ শহরের ডাডমাউথ নোভা এক্সোটিয়ার অঙ্গরাজ্যের মুসলিম পিপলস কমিউনিটি এর পক্ষে ৭ নং খালিশা চাপানী ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক শাহাবুদ্দিন  বাবুল মিয়ার চাকুরী জীবি ছেলে এ.এইচ.শামীম।

বিতরণ কালে উপস্থিত ছিলেন সমাজ সেবক সহিদুজ্জামান সাজু, আবু তাহের, জাহাঙ্গীর আলম  সাংবাদিক মোহাম্মদ আলী সানু প্রমূখ।

২ জুলাই দুপুরে টেপাখড়িবাড়ী ইউনিয়ন তেলির বাজারে ১৫০ এবং ৭ নং খালিশা চাপানি শুবরিটারী ৫০ পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর  মধ্যে ছিল চাউল,  ডাল,আলু, চিনি, লবন, ও সেমাই।

সুবিধাভোগীদের উদ্দেশ্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মোঃ এ.এইচ শামীম বলেন কানাডার হ্যালিফ্যাকস্  শহরের ডারমাউথ নোভা এক্সোটিয়ার অঙ্গরাজ্যের মুসলিম পিপলস কমিউনিটির ভাইদের সহযোগিতায়  আপনাদের মাঝে ২ শত পরিবারের জন্য ত্রাণ উপহারের ব্যবস্থা করেছি। 

এর আগে ও ২০১৭ সালের বন্যায় আমরা গরীব অসহায়দের মাঝে ত্রাণ উপহার দিয়েছি। আপনারা দোয়া করবেন প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ উজ্জ্বল এর জন্য আমরা যেন বেশি বেশি করে অসহায় দরিদ্রের মাঝে সহযোগীতা করতে পারি।  মহান আল্লাহ্ সবাই কে ভাল রাখুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *