ডিমলায় পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত।

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে সমাজের সুবিধা বঞ্চিত ও গরীব ও অসহায় মানুষের মাঝে সমাজ সেবক এ্যাডভোকেট মু মামুনর রশিদ পাটোয়ারীর তত্ত্বাবধানে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
বিশিষ্ট সমাজ সেবক ও নীলফামারী জেলা আইনজীবি সমিতির কার্য নির্বাহী কমিটির অ্যাডভোকেট মু. মামুনুর রশিদ পাটোয়ারী গতকাল নীলফামারী জেলার ডিমলা উপজেলার নাউতারায় তার নিজ বাড়ীতে  সমাজের বিভিন্ন শ্রেনী ও পেশার  সুবিধা বঞ্চিত প্রায় ২ শতাধিক মানুষের মাঝে চাল ১৫ কেজি আটা ৩ কেজি আলু ৩ কেজি পিয়াজ ২কেজি মশুর ডাল ১ কেজি ছোলা ১ কেজি মুড়ি ১ কেজি চিনি ১ কেজি লবন ১ কেজি তেল ১ লিটার খাদ্য সামগ্রী হিসেবে উপহার স্বরুপ বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ ফয়জুল হক পাটোয়ারি সাহেবের সভাপতিত্বে ও ডাঃ আব্দুল মোমিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ও ডিমলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুস সাত্তার, আকাশকুড়ীর বিশিষ্ট সমাজ সেবক মোজাম্মেল হক নাউতারা বাজার জামে মসজিদের ইমাম ডাঃ মাওঃ সিরাজুল ইসলাম সাতজানের বিশিষ্ট সমাজসেবক কাজী হামিদুর রহমান, তইবুল ইসলাম নিজপাড়ার বিশিষ্ট সমাজ সেবক মোঃ নুর ইসলাম, রশিদুল ইসলাম ও শ্রী স্বাধীন চন্দ্র রায় প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা সমাজ সেবায় কুরআন ও সুন্নাহর গুরুত্ব ও প্রয়োজনীয়তা তুলে ধরেন এবং অ্যাডভোকেট মু.মামুনুর রশিদ পাটোয়ারী সাহেবের সমাজ সেবায় বিভিন্ন অবদানের ভূয়াসী প্রশংসা করে তার মত সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানের আয়োজক সকলকে পাচ ওয়াক্ত নামাজ ও রোজা রাখার মাধ্যমে  রমজানের মুল শিক্ষা তাকওয়া অর্জন করার উদাত্ত আহ্বান জানিয়ে নিজের জন্য সকলের নিকট দুআ কামনা করেন।