ডিমলায় এক তরুন ডাক্তারের সাদামাটা জীবন।

 ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলা উপজেলার ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ডাক্তার মোঃ তারিকুজ্জামান তারিকুল।কর্মস্থলে সকাল ৯ টা থেকে নির্দিষ্ট সময় পর্যন্ত  ইউনিয়নের রোগীর সেবা শেষে বিকাল পাঁচটা তার ব্যাক্তিগত চেম্বারে  সল্প ফি তে প্রতিরক্ষা করা হয় গরিব-দুঃখী ও অনাত রোগীদের স্বল্পমূল্যে বিরামহীন সেবা দিচ্ছে তিনি।

তাঁর এ সাদামাটা জীবন সম্পর্কে জানতে চাইলে চাপানির হাট কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক খতিব  ডাক্তার মোজাম্মেল হক বলেন  ডাক্তার তারিকুজ্জামান একটি প্রতিভা ও আদর্শের নাম, ওর প্রতি রয়েছে ওস্তাদের দোয়া এবং অসহায় রোগীদের আশীর্বাদ। 

তাঁর নিকট চিকিৎসা নিতে আসা রোগী  আয়মেনা বেওয়া,  সখিনা বেগম দেলোয়ার রহমান, আনিসুর রহমান, ময়না আক্তার, মিজানুর রহমান, অন্নপূন্না, মায়াদেবী সহ অনেকে বলেন  তাঁর কাছে চিকিৎসা নেওয়ার পর ফি কি দিলাম আর আমার কি দিলাম না কোনদিনও সে দেখল না, রোগ নির্ণয়ের ক্ষেত্রে অত্যন্ত  বিচক্ষণ  ডাক্তার  সে। দোয়া করি এরকম ডাক্তার জন্য বাংলাদেশের ঘরে ঘরে জন্ম নেয়। 

তাঁর সাদামাটা জীবন সসম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, নশ্বর পৃথিবী ক্ষনস্থায়ী এটি সকলের জানা।শেখ সাদি পোশাকের কদর করেননি। সাদামাটা জীবন আমার কাছে বেশ ভালই লাগে।