ডিমলায়  আনসার ও ভিডিপি সদস্যদের সমাবেশ।

ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী ডিমলায় মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১-মে) সকাল ১১ টায় উপজেলা অডিটোরিয়াম হলরুমে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে সমাবেশে  শুভেচ্ছা বক্তব্যে উপস্থাপন করেন  উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা  সেলিনা আকতার।  দেশের নিরাপত্তা স্বার্থে আনসারদের  সাহসী ভূমিকার প্রসংশা করে তিনি বলেন  উপজেলা মোট ৪ টি গার্ডে এ ৩৩ জন আনসার নির্বাহী অফিসার স্যার এর  গার্ড সহ আইনশৃংখলা রক্ষা, কোভিট ১৯ এ জীবন পণ বাজি রেখে বিনা বেতনে কাজ করছেন। আমাদের সকল সুযোগ সুবিধা থেকে যেন বঞ্চিত করা না হয় এ আশাই করছি।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর  জেলা  কমান্ডন্ট হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান।


 জলঢাকা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মৌসুমি আক্তার এর  চৌকস সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষিকা  মনোয়ারা বেগম, রফিক আহমেদ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের দায়িত্বরত কর্তব্য পরায়ন,  দেশ সহায়তার অতন্দ্র প্রহরী আনসার ও ভিডিপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশে আলোচনা শেষে দুজন আনসার সদস্যের মাঝে বাইসাইকেল ও প্রত্যেকের মাঝে সম্মাননা পুরস্কার তুলে দেন নীলফামারী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট হাফিজ  আল মোয়াম্মার গাদ্দাফী।