ডিমলায় ল্যাম্ব স্কোর প্রকল্পের বিদায় বেলা

এপিএন টিভি ঃ ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ চলতি বছরের  ১ ০ ফেব্রুয়ারী ল্যাম্ব প্ল্যান স্কোর প্রকল্পে নিয়োগ প্রাপ্ত হন নীলফামারী ডিমলা উপজেলা ১০ ইউনিয়ন থেকে আসা পুরুষ সিএইচ ডাবলু ১০ জন কে।

প্রকল্পের নিয়মানুযায়ী ১ আগষ্ট থেকে তাদেরকে চাকুরী থেকে অব্যহতি প্রদান করা হয়।তারই ধরাবাহিকতায় ১ আগষ্ট উপজেলা ল্যাম্ব প্ল্যান স্কোর প্রজেক্ট অফিসে বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন উপজেলা ল্যাম্ব প্ল্যান স্কোর প্রজেক্ট এর টেকনিক্যাল কো অডিনেটর কাজল কুমার রায়।  এতে মেইল সিএইচ ডাব্লিউতে নিয়োগপ্রাপ্ত কর্মীদের কর্মময় জীবনের সার্বিকদিক পর্যালোচনা করে, চলার পথে ভূলভ্রান্তি ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখে, প্রজেক্টটি যদি আবারও ঘুরে দাঁড়ায় সে দিন যেন তাদের মনে রাখে এসব বিষয় নিয়ে আলোকপাত করা হয়।

এ সময় টেকনিক্যাল কো অডিনেটর কাজল কুমার রায় বলেন  বৃক্ষ তোমার নাম কি ফলে পরিচয়। এটা ডিমলাবাসীকে অবশ্যই মনে রাখতে হবে এ ৬ মাসে অতি সল্প সময়ে এই প্রজেক্টের সকল কর্কমর্তা, কর্মচারী বৃন্দ মা ও শিশু সুরক্ষা, মাতৃ মৃত্যুর হার কমানো, করোনার প্রাদুর্ভাব এরাতে ঝুঁকি নিয়ে সেবা প্রদান, ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্র ২৪ ঘন্টা সেবা প্রদান, বাল্য বিবাহ প্রতিরোধ সহ সর্বসাধারণ কে  সুপরামর্শ করার চেষ্টা চালিয়েছি।

তার পরও  যদিও আপনাদের বিদায় দিতে কষ্ট পাচ্ছি তার পরও প্রজেক্ট এর নিয়মানুযায়ী আপনাদের বিদায় দিতে হচ্ছে। এর পরবর্তী বিদায়ের পালা আমার। আমাকেও বিদায় নিতে হবে এটাই নিয়ম। তবে এটুকু আশা রাখি যদি প্রজেক্টটির কোন আশার আলোর সন্ধান পাই সে দিন সবাই কেউ বাদ পরবেন এটুকু কথা দিতে পারি। সবাই ভালো থাকবেন। হয়তো আবারও দেখা হবে কোন এক শুভ সন্ধিক্ষণ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *