ডিমলায় বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে।

 ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ 

নীলফামারীর ডিমলায় যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ পরিবার। 

এ উপলক্ষে বুধবার (১৪-ডিসেম্বর) সকাল সারে ৮ টা থেকে দুপুর সারে ১২ টা পর্যন্ত উপজেলার সদর ইউনিয়নের রামডাঙ্গা গ্রামের পুরান থানা সংলগ্ন, পশ্চিম ছাতনাই ইউনিয়নের আরশাদ গঞ্জ, ঠাকুরগঞ্জ, মধ্য ছাতনাই ও গয়াবাড়ী ইউনিয়নের শুটিবাড়ী বাজার সংলগ্ন বধ্যভূমিতে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ পরিবারসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানায়। 

প্রথমে আওয়ামী লীগ পরিবারের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু পুষ্পস্তবক অর্পণ করেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান পুষ্পস্তপক অর্পণ করেন। পরে একে একে মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, ছাত্রলীগসহ বিভিন্ন সংস্থা ও দপ্তরের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এছাড়াও প্রতিটি শহীদ বুদ্ধিজীবী পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র ও আর্থিক সহায়তা প্রদান করে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া এবং মুনাজাত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *