ডিমলায় বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী ডিমলা উপজেলা বিএনপির আয়োজনে বাংলাদেশ জাতীয়তা বাদী দল বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। 

 ১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে উপজেলা পার্টি  অফিসে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা ও  দলীয় পতাকা উত্তোলন  কনে একটি বর্ণাঢ্য র্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অফিসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ মনোয়ার হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক  বদিউজ্জামান রানা, সিনিয়র সহসভাপতি  আরিফ উল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক, গোলাম রব্বানী প্রধান, যুবদল  আহবায়ক সহিদুল ইসলাম সেলিম,  সদস্য সচিব  আশিক উল ইসলাম লেমন, সেচ্ছাসেবক দল আহবান মিজানুর রহমান সবুজ  প্রমূখ।

সভায় সভাপতি বলেন আগামী দিনে সভা সংগ্রামে ঐক্য মতের ভিত্তিতে মাঠে ময়দানে কাজ করতে হবে।যখন যেভাবে দলীয় ডাক আসবে যে যার যে অবস্থানে থাকিনা কেন ছুটে আসতে হবে। বিএনপি সংগ্রাম করে এসেছে সংগ্রাম করছে এবং করবে।আগামী দিনে বিএনপি জনগনের মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য রক্ত দিয়েছে এবং প্রয়োজন হলে আরও রক্ত দিবে তবু জনগনের ভোটের অধিকার,বাঁছার অধিকার, আদায় করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

ঘরে বসে থেকে দল পরিচালনা করা বিএনপি সেনার কোন প্রয়োজন নেই। আমাদের সর্বদা মনে রাখতে হবে ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। 

পরিশেষে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃস্বার্থ মুক্তি এবং জ্বালানি তেলের দাম বৃদ্ধি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি মানুষের ক্রয় ক্ষমতায় রাখা এবং সকল দলের অংশ গ্রহনে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন  জোর দাবি জানানো হয়।উল্লেখ এসময় উপজেলার বিএনপির সকাল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *