ডিমলায় প্রিতি ম্যাচ ফুটবল খেলা অনুষ্ঠিত

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী ডিমলা  ৮ নং ঝুনাগাছ চাপানী হাট ডাক্তার  ও ফ্যার্মেসীর এবং ঔষধ কোম্পানি যৌথ আয়োজনে ৩ য় বারের ন্যায় প্রিতি ম্যাচ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। 

প্রতি বছরের ন্যায় শনিবার সকালে ডালিযা তিস্তা  ডিগ্রি কলেজ মাঠে ডাক্তার একাদ্বশ ও ফ্যার্মেসি এবং ঔষধ কোম্পানির একাদ্বশ সমন্বয়   এ খেলা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠিত খেলায় ডাক্তার এবং ফ্যার্মেসি ৩ এবং ঔষধ কোম্পানি ৪ গোলে বিজয় লাভ করে। এতে ম্যান অব দ্যা ম্যাচ হয় ডাক্তার  তারিকুজ্জামান তারিকুল উপ সহকারী মেডিকেল অফিসার পরিবার কল্যাণ কেন্দ্র চাপানীর। 

খেলা শেষে উপস্থিত সকল খেলোয়াড়দের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিনিয়র ডাঃ আঃ মাতিন, আবুল কাশেম, মুলকুত আলম, ডক্টর্স কোম্পানির প্রতিনিধি  সফিকুজ্জামান (ফারিয়া জলঢাকা) ইনসেপিটা সিনিয়র এরিয়া ম্যানেজার এস এম সাফিউল্লাহ, এলকো ফার্মা এরিয়া ম্যানাজার হামিদুজ্জামান লেমন,একমি ল্যাবরেটরিস সিনিয়র ম্যানেজার আবু তালিব সহ সিনিয়র নেতৃবৃন্দ বলেন, দীর্ঘ ৩ বছর প্রতি আমাদের কাঙ্ক্ষিত  এ মিলন মেলা সেতুবন্ধনের নয়। অভিন্ন হৃদয়  একাকার হওয়ার যে প্রায়াস তা যেন বিরল দৃষ্টান্ত হয়ে থাকে। অতীতের সকল গ্লানি মুছে ফেলে ২০২৩ সালের নতুন উদ্যমে পথ চলা শুরু হউক এটাই আমাদের কাম্য। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *