ডিমলায় নবগত চেয়ারম্যানকে মিথ্যা মামলায় ফাঁসানো ও  প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে বিক্ষোভ।

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ ডিমলায় নবগত চেয়ারম্যান ও প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে ১ ঘন্টা ব্যাপী মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকগন। 

নীলফামারীর ডিমলা উপজেলার ৬ নং নাউতারা ইউনিয়ন  পরিষদ এর নবগত চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি কে উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা মামলায় এবং নাউতারা মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ মাহমুদুল হাসান নয়নের নামে গত ২ মে ২০২২ ইং শ্লীলতাহানির এক অভিযোগ করেছে এক ছাত্রী।

অভিযোগ অস্বীকার করে প্রধান শিক্ষক বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না, আমি রাত ১২ টার দিক বাজার থেকে বাসা ফেরার সময় ১০ জন লোক আমার রাস্তা অবরুদ্ধ করে। পরে ২০ জনের মত সমষ্টিগত  হয়। প্রথমে ওরা আমার মোবাইল কেঁড়ে নেয় এবং আমাকে লাঞ্ছনা করে। পরে আমার লোক এসে আমাকে উদ্ধার করে।


আমি ব্যক্তি গতভাবে রাজনীতি করিনা, আমার ছোট ভাই অত্র ইউনিয়নের নবগত চেয়ারম্যান।এজন্য প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার আমি।শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে নাউতারা মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ ও মানববন্ধন করে। পরে প্রধান শিক্ষক বিক্ষোভ ও মানব বন্ধন কারী  অভিভাবক ও শিক্ষার্থীদের আশ্বাস দেয়, আমাক লাঞ্ছনার অভিযোগ আমি অত্র ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা প্রশাসন জানিয়েছি, ওনারা আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। আপনারা এখন নিজ বাসায় চলে যান। এ বিষয়ে চেয়ারম্যান ইউপি চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি বলেন রাজনৈতিক প্রণোদিতভাবে আমার ও আমার ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা মামলার জাল বুনানো হয়েছে। আমি এর সুষ্ঠু তদন্ত দাবি করছি।