ডিমলায় ঝুনাগাছে মহিলা জাতীয় পার্টির কমিটি গঠন ও কম্বল বিতরণ

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে, নতুন বাংলাদেশ গড়বো মোরা নতুন করে আজ শপথ নিলাম এই শ্লোগান করে  নীলফামারীর ডিমলা উপজেলা ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন জাপার আয়োজনে মহিলা জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়। 

কমিট গঠন  শেষে উপজেলা  জাতীয় পার্টির আহবায়ক, জাতীয় পার্টির  ডোমার ডিমলা নীলফামারী ১ আসনের দ্বাদশ সাংসদ পদ প্রার্থী লেঃ কর্নেল (অবঃ) মোঃ তছলিম উদ্দিন, (পিএসসি)র সহায়তায় উপজেলা ১০ ইউনিয়নে অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণের ধারাবাহিকতায়  ঝুনাগাছ চাপানীতে কম্বল বিতরণ করা হয়

মঙ্গলবার বিকালে চাপানী হাট  যমুনা  বেম্বু ব্রীজে জাপা’র অস্থায়ী অফিসে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

 এসময় ঝুনাগাছ চাপানী ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক সুবাস চন্দ্র রায় এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিয়ন জাপা’র সভাপতি সাবেক ইউপি সদস্য ডাক্তার মোঃ সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম ও ১ নং ওয়ার্ড  সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আউদি। 

এসময় জাপা’র  গঠনতন্ত্র প্রক্রিয়ায় মহিলা জাতীয় পার্টির  সভাপতি হিসেবে মোছাঃ ময়মুনা বেগম ময়না, সাধারণ সম্পাদক সবিতা রাণী রায়, সাংগঠনিক সম্পাদক রোজিনা বেগম সহ ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন  করা হয়।  এতে ইউনিয়ন সভাপতি ডাঃ সাইদুল ইসলাম বলেন, জাতীয় পার্টির হাত কে শক্তিশালী করার জন্য  লেঃ কর্নেল (অবঃ) মোঃ তসলিম (পিএসসি)ভাইয়ের হাত কে শক্তিশালী করতে হবে। তিনি একজন রাজনৈতিক ব্যক্তিত্ব, এরই মধ্য তেনার সঙ্গে মিশে যা বুঝেছি। নেতা হিসেবে সকল গুনে তার মধ্যে বিদ্যমান। তেনাকে আমরা ডোমার ডিমলার এমপি হিসেবে দেখতে চাই। এর জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *