ডিমলায় চেয়ারম্যান আবুল কাশেম সরকারের মৃত্যু তে এলাকায় শোকের ছায়া

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী ডিমলা উপজেলা ডিমলা বাবুর হাট সদর ইউনিয়ন পরিষদ এর দুই বারের চেয়ারম্যান ডোমার ডিমলা নীলফামারী ১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আবতাফ উদ্দিন সরকার এর ছোট ভাই আবুল কাশেস সরকার এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল(৬০)  বছর।এসময় তিনি স্ত্রী সহ ৩ ছেলে ৩ মেয়ে  এবং হাজারো গুনগ্রাহী রেখে যান। 

মরহুমের জানাযা নামাজ বাদ যোহর উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ অনুষ্ঠিত হওয়ার পুর্বে  তাঁর অতীত ও কর্মময় জীবনের স্মৃতি চরন করে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আবতাফ উদ্দিন সরকার। 

অন্যান্যদের মধ্যে ছিলেন-জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.মমতাজুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, ডোমার উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ,ডিমলা উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন, ডিমলা থানা অফিসার ইনচার্জ লাইছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আনোয়ারুল হক সরকার (মিন্টু)। 

এসময় মরহুমের ছেলে দুই দুই বারের জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারফেজ তার বাবার চলার জীবনে ভূলভ্রান্তি ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখে দোয়া কামনা করেন।জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *