ডিমলায় চাপানী হাট  ট্যালেন্ট ডেভেলপমেন্ট একাডেমির আলোচনা সভা 

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ শিক্ষার জন্য এসো, সেবার জন্য বেরিয়ে যাও ,নৈতিক শিক্ষা অর্জন করি,দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গড়ি এই শ্লোগান করে আদরের সোনামণিদের প্রতিভা লালনের লক্ষে নর্থ বেঙ্গল কিন্ডার গার্টেন অ্যন্ড প্রি- ক্যাডেট স্কুল সোসাইটি,রংপুর কর্তৃক পরিচালিত চাপানী হাট  ট্যালেন্ট ডেভেলপমেন্ট একাডেমির আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

শনিবার ২৯ অক্টোবর বাদ মাগরিব নীলফামারী ডিমলা উপজেলা ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে সাবেক ফরেস্ট অফিসার মাহাবুর রহমান বাবলু এর সভাপ্রধানে প্রভাষক শ্যামল কুমার রায় এর সঞ্চালনায় চাপানী হাট ট্যালেন্ট ডেভেলপমেন্ট একাডেমির প্রধান শিক্ষক সাইফুল ইসলাম এর শুভেচ্ছা বক্তব্যের মধ্যে দিয়ে সভার কার্যক্রম আরম্ভ করা হয় । 

এতে বক্তব্য রাখেন সাবেক শিক্ষক আব্দুল মালেক, রেজাউল করিম,আল হাজ্ব মুজিবর রহমান,এস্কেন্দার মির্জা,মোস্তাফিজুর রহমান,মাওঃ আঃ আজিজ (সহকারী অধ্যপক )গোলমুন্ডা ফাযিল ডিগ্রি মাদ্রাসা, বিন্যাকুড়ি সপ্রাবি সহকারী শিক্ষক হারুন অর রশিদ, হালিমুর রহমান,সাবেক ইউপি সদস্য বাবু রবিন্দ্র নাথ রায়, 

মাওঃ হামিদুর রহমান।আরো বক্তব্য রাখেন চাপানী হাট ট্যালেন্ট ডেভেলপমেন্ট একাডেমির পরিচলনা কমিটির সভাপতি সমাজ সেবেক ডাঃ আবুল কাশেম।

সভায় বক্তাগন বলেন,একবিংশ শতাব্দীর শিক্ষার চাহিদা মেটাতে,গুনগত ও মানসম্মত শিক্ষকের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানের প্রয়োজন। যেথায় থাকবে শিক্ষাদর্শন, নৈতিক শিক্ষা ও বিজ্ঞান ভিত্তিক তথ্য- প্রযুক্তি। বিদ্যালযটি বিশ্বায়ন এর যুগে মাইলফলক সৃষ্টি করুক এর জন্য এই এলাকার অভিভাবক সহ আমাদের সকল সহযোগিতা অব্যাহত থাকবে।বক্তব্য শেষে আগামী ২০২৩ ইং শিক্ষা বছরে ১ জানুয়ারিতে বিদ্যালয়টির পথ চলার চাদর উন্মোচন করার সর্বসিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *