ডিমলায় চাপানীতে ইসলামী ব্যাংকের আলোচনা সভা অনুষ্ঠিত

 

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট  ব্যাংকিং আউটলেট চাপানী হাট আয়োজনে, সাফল্য ও গৌরবের চার দশক চল্লিশে পদার্পণের ধারাবাহিকতায়, চাপানীর হাট এজেন্ট আউটলেট এর ৩য় বৎসর পদার্পন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

বুধবার দুপুরে চাপানীর হাট এজেন্ট পয়েন্ট এ ইসলামী ব্যাংক জলঢাকা শাখাপ্রধান মোঃ মনিরুজ্জামান ভিপি সভাপ্রধানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে স্কুল ব্যাংকিং ও ফিস কালেকশন ম্যানেজমেন্ট বিষয়ের উপরে বক্তব্য রাখেন, প্রিন্সিপাল অফিসার ইসলামিক ব্যাংক জলঢাকা শাখা,মোঃ আঃ মান্নান, সিনিয়র অফিসার, জাবেদুল ইসলাম, শহিদুল ইসলাম (অফিসার) এসিস্ট্যান্ট অফিসার গিয়াস উদ্দিন সুমন, এ ছারাও বক্তব্য রাখেন, এজেন্ট আউটলেট ইনচার্জ সাফিন ইসলাম।

আলোচনায় অংশ নেন সরকারি, বেসরকারি, আধা সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ। সভায় দ্বি-পক্ষীয়  আলোচনায়,ছাত্র ছাত্রীদের ব্যাংক মুখী হওয়া এবং সাধারণ গ্রাহকগণ যেভাবে সেবা পাচ্ছেন সেই সেবা আরো বৃদ্ধি করন এবং আগামীতে ব্যাংকটির বিনিয়োগ বৃ্দ্ধি, এটিএম বুথ চালু সহ নানা বিষয়ের উপর যুগপৎ সমৃদ্ধি অর্জন করতে পারে এ ব্যাপারে সকালের সহযোগিতা কামনা করা হয়।পরিশেষে গোলমুন্ডা ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ ও সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হোসেন এর মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *