ডিমলায় গণতন্ত্র পূনরুজ্জীবিত  ব্যাপারে জাপা’র অবদান কম নয়।

ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ  গণতন্ত্র যেন নির্বাসনে না যায় সে কারণে গনতন্ত্র হাল ধরার জন্য সকল বাঁধাকে উপেক্ষা করে ১৯৯৬ ইং সনে প্রধান বিরুধি দলের কাতারে দাড়িয়ে এই বাংলাদেশ মাটিতে নির্বাচনে অংশ নিয়ে গনতন্ত্র কে পূনরুজ্জীবিত করে ছিল প্রয়াত রাষ্ট্রপতি ও নয় বছরের সফল রাষ্ট্রনাক আলহাজ হোসেন মুহাম্মদ এরশাদ। তাঁর রুহের মাগফেরাত কামনা করছি, সেই সঙ্গে রওশন  এরশাদ ও জাপার কো চেয়ারম্যান আলহাজ জি এম কাদের এর সুস্বাস্থ্য কামনা করছি। জাতীয় পার্টির  প্রতিষ্ঠা বার্ষিকীতে আবারো স্মরণ করে দিতে চাই গণতন্ত্র পুনরুজ্জীবিত এর  ব্যাপারে জাপার অবদান কম নয়।প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মোশাররফ হোসেন মিন্টু এসব কথা বলেন। 

১ জানুয়ারি (রবিবার) নীলফামারী ডিমলায় জাতীয় পার্টির ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র্যালী ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। 

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রথমে উপজেলা জাতীয় পার্টি’র অস্থায়ী কার্যালয়ের সামনে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে একটি বর্ণাঢ্য র্যালী এবং ঘোড়ার গাড়ির প্রদর্শন শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়। 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিমলা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক নাউতারা ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিন্টু। এতে আরো বক্তব্য রাখেন খগাখড়িবাড়ি ইউনিয়ন জাপার সভাপতি সামিউল গনি চন্দন, সাধারণ সম্পাদক আনিচুর রহমান,গয়াবাড়ি ইউনিয়ন জাপার সভাপতি সোহেল খান আজিজ, উপজেলা জাপার সিনিয়র সহসভাপতি মোফাজ্জল হোসেন, ডিমলা সদর ইউনিয়ন জাপার সভাপতি সেরাজুল ইসলাম, ১০ নং পূর্বছাতনাই ইউনিয়ন সভাপতি হারুন অর রশিদ,অবঃ সেনা সদস্য আশরাফ আলী, খালিশা চাপানী ইউনিয়ন জাপার সভাপতি বাবুল গনি, সাধারণ সম্পাদক আনারুল কবির পায়েল প্রমূখ। 

সভায় প্রধান অতিথি জাপা’র চেয়ারম্যান মরহুম আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদ এর রুহের মাগফেরাত কামনা করে আগামী দিনে জাতীয় পার্টি কি সুসংহিত করার লক্ষ্যে সবাইকে ঐক্যমতের ভিত্তিতে কাজ করার উদত্ত আহবান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *