ডিমলায় কর্মসৃজন কাজের উদ্বোধন

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ মন্ত্রালয়ের আওতায়, উপজেলা প্রকল্প (ত্রাণ) শাখার বাস্তবায়নে, ৬ নং  নাউতারা ইউনিয়ন পরিষদ এর উদ্যোগে  অতিদরিদ্র কর্মসংস্থান, কর্মসূচি (ইজিপিপি) কাজ উদ্বোধন করা হয়। 

শনিবার  সকালে অত্র ইউনিয়নের ৯ ওয়ার্ডে   একযোগে এ কাজ শুরু করা হয়।  তারই ধারাবাহিকতায় রবিবার সকালে নাউতারা নিজপাড়া মৃত্যু  মোশাররফ হোসেন মাষ্টার পাড়া রাস্তায় পুরুষ  ৩২ মহিলা ৩০ উভয় সমন্বয়ে এ কাজের শুভ উদ্বোধন করা হয়।  এসময় উপস্থিত ছিলেন ৬ নং নাউতারা ইউপি চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি, ইউপি সচিব দেলোয়ার হোসেন, ডিজিটাল সেন্টার এর উদ্যোক্তা  বাবু রঞ্জিত কুমার রায়,সাংবাদিক মোহাম্মদ আলী সানু  প্রমূখ। 

এ সময় চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি বলেন, প্রাণ প্রিয় উপকারভোগী ভাই ও বোনেরা, আপনাদেন এ কাজ সম্পূর্ণ বিনা মূল্যে প্রদান করা হয়েছে। এ ব্যাপারে কোন চক্রের কথা শুনে প্রতারনার স্বীকার হবেন না। যা বলার সরাসরি আমাকে বলবেন। কাজের প্রতি মনোনিবেশ করবেন। মনে রাখবেন আপনাদের কর্মকান্ড কেউ না দেখলেও একজন দেখেন। সবাই ভালো থাকবেন যে যার ধর্ম তা পালন করবেন।জাতীয় শ্লোগান “জয় বাংলা”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *