ডিমলায় কমিউনিটি পুলিশিং ডে পালিত 

ডিমলায় নীলফামারী প্রতিনিধিঃ পুলিশই জনতা জনতাই পুলিশ এই শ্লোগান করে নীলফামারী ডিমলা থানা ও কমিউনিটি পুলিশিং ফোরাম আয়োজনে পুলিশং ডে ২০২২ পালন করা হয়।

শনিবার ২৯ অক্টোবর সকালে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে একটি  বর্ণাঢ্য র্যালী থানা থেকে বের হয়ে ডিমলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে থানা মাঠে  এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান সমন্বয়ক ডিমলা থানা অফিসার ইনচার্জ লাইছুর রহমান এর শুভেচ্ছা বক্তব্য এর মধ্যে দিয়ে আলোচনা শুরু করা হয়। এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার ডোমার সার্কেল আলী মোহাম্মদ আব্দুল্লাহ, উপদেষ্টা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম,চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোরশেদ মনি, জাহিদুল ইসলাম, ময়নুল হক রবিউল ইসলাম লিথন।সভায় সভাপ্রধান ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু।  সঞ্চালনায় ছিলেন ওসি তদন্ত বিশ্বদেব রায়। 

চলমান সভায় অংশ নেন উপজেলার ১০ ইউনিয়নের পরিষদবর্গ এবং বিট পুলিশং কমিটি ও গন্যমান্য ব্যক্তিবর্গ। সভায় বক্তাগন বলেন, একটি অপরাধ হাজারো অপরাধের জন্ম দেয়, অত্র উপজেলায় সারে ৩ লক্ষ মানুষের সমন্বয়ে একটি থানা।পুলিশ কে তার নিজ স্বাধীনতার উপর কাজ করতে দিতে হবে। আইনের উপর শ্রদ্ধারেখে মানুষের জন্য কাজ করবে, কোন অমানুষের জন্য নয়। সমাজের সকল প্রকার অপরাধ নির্মূল ও মূলতউৎপাটন করা তখনেই সম্ভব যখন আমরা সকলেই নিজ জায়গা থেকে সচেতন ও আইনের প্রতিশ্রদ্ধাশীল হব।আসুন আমরা দিপ্ত শপথ নেই আমরা অপরাধ করবোনা অন্যকাউকে অপরাধ করতে দিবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *