ডিমলায় ওপেন হাউজ  ডে পালিত

 

ডিমলায় নীলফামারী প্রতিনিধিঃ “শৃঙ্খলা, নিরাপত্তা, প্রগতি, “দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগান করে নীলফামারী ডিমলা থানা আয়োজনে ওপেন হাউজ ডে ২০২২ পালন করা হয়।

বৃহস্পতিবার বিকালে  ওপেন হাউজ ডে উপলক্ষে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন ডোমার ডিমলা নীলফামারী ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবতাফ উদ্দিন সরকার। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার নীলফামারী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। এছারাও উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু,সাবেক মুক্তিযোদ্ধ কামান্ড সামসুল হক। 

এতে প্রধান সমন্বয়ক ডিমলা থানা অফিসার ইনচার্জ লাইছুর রহমান এর স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে সভার মুল আনুষ্ঠানিকতা শুরু করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ওসি তদন্ত বিশ্বদেব রায়। 

চলমান সভায় অংশ নেন উপজেলার ১০ ইউনিয়ন থেকে আসা বীরমুক্তিযোদ্ধা,ইউপি চেয়ারম্যান ও তাঁর পরিষদবর্গ, ঈমাম,পুরোহিত,সাংবাদিক,বিট পুলিশং ও কমিটিবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

 সভার প্রথম প্রহরে অতিথিদের আসন গ্রহন এবং ফুল দিয়ে বরণ করা হয়। দ্বিয়ীয় প্রহরে ওপেন হাউজ ডে পর্ব অনিষ্ঠিত হয়। 

এসময় প্রশ্ন উত্তর পর্বে পুলিশ সুপার বলেন, প্রতিমাসে একবার করে মতবিনিময় সভা হবে, আপনাদের সকল সমস্যা দেখার জন্য আমারা আছি। 

একটি অপরাধ হাজারো অপরাধের জন্ম দেয়, অত্র উপজেলায় প্রায় ৩ লক্ষ ৬০ হাজার মানুষের জন্য ৫৮ জন পুলিশ সদস্য সমন্বয়ে একটি থানা।পুলিশ কে তার নিজ স্বাধীনতার উপর কাজ করতে সকলের সার্বিক সহযোগী কামনা করা হয়। উল্লেখ ওপেন হাউজ ডে প্রশ্নকারীগণ ভূমিদস্যু,বাল্য বিবাহ প্রতিরোধ, যৌতুক প্রথা বন্ধ, ইভটিজিং, ক্যাসিনো, জুয়া,সকল প্রকার মাদক,চোরাচালান, উল্লেখযোগ্য অপরাধ গুলি প্রতিরোধ মূলক ব্যবস্থার গ্রহনের জন্য  আবেদন জানায়। এবং হাটবাজার গুলোতে ট্রাফিক নিয়োগ,ঝুনাগাছ চাপানী তর একটি পুলিশ  ফাড়ি স্থাপন সহ নানাবিধ সমস্যা সমাধানে ব্যবস্থা গ্রহনের আহবান জানান হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *