ডিমলায় অধ্যক্ষ মাওঃ আব্দুর রশিদ এর সহধর্রমীর ইন্তেকাল  

ডিমলায় অধ্যক্ষ মাওঃ আব্দুর রশিদ এর সহধর্রমীর ইন্তেকাল  

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী ডিমলা উপজেলা ৬ নং নাউতারা ইউনিয়ন দঃক্ষিন কাকড়া মৌলভি পাড়ার স্থায়ীবাসিন্দা হাজারো আলেম এর ওস্তাদ ছিটমীরগঞ্জ  শালনগ্রাম বিজলির ডাঙ্গা কামিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওঃ আব্দুর রশিদ এর সহধর্মিণী, মোছাঃ রাজেদা বেগম (মিনি)। অসুস্থ জনিত কারণে কলকাতার ঠাকুর পুকের কেন্সারহাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি ১ ছেলে ৫ মেয়ে সহ হাজারো গুণগ্রাহী রেখে যান।

মঙ্গলবার দুপুর ২টা ৩০শে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।  জানাজা নামাজ অনুষ্ঠিত হওয়ার পুর্বে মরহুমার সংসার ও কর্মময় জীবনের পুণরাবৃত্তি করে শোকাহত পরিবারে প্রতি সমবেদনা ও হেদায়াতি বক্তব্য রাখেন গুলমুন্ডা ইউনিয়ন সাবেক ইউপি চেয়ারম্যান গুলমুন্ডা ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ হযরত মোজাম্মেল হুসাইন, ছোট খাতা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ বজলার রহমান, ডিমলা নিজপাড়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুস সাত্তার, শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ মনোয়ার হোসেন, ৬ নং নাউতারা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন মিন্টু,সাইফুল ইসলাম লেলিন বর্তমান চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোরশেদ মনি প্রমুখ।

এসময় হযরত মাওলানা আব্দুর রশিদ উপস্থিত হাজারো মুসল্লিদের কাছে মরহুমার

অতীত ও কর্মময় জীবনের সকল ভূলভ্রান্তির জন্য ক্ষমা ও দোয়া চেয়ে তাঁরই ইমামতিতে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে বারিবারিক কবর স্থানে দাপন সম্পূর্ণ করা হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *