টাকা খরচ করে সমাবেশের অবয়ব বৃদ্ধি করা যায়, কিন্তু লক্ষ্য অর্জন করা যায় না-মনোরঞ্জন শীল গোপাল ।

এনামুল মবিন(সবুজ)

স্টাফ রিপোর্টার.

দিনাজপুর কাহারোল উপজেলার ৫নং সুন্দরপুর ইউনিয়নের মুর্শিদপুরে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরে একক গৃহ নির্মাণের লক্ষ্যে ক শ্রেনী (৪র্থ পর্যায়) এর আওতায় ভুমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মান কাজের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে কাহারোল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে উপজেলার ৫নং সুন্দরপুর ইউনিয়নের মুর্শিদপুরে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরে একক গৃহ নির্মাণের লক্ষ্যে ক শ্রেনী (৪র্থ পর্যায়) এর আওতায় ভুমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল(এমপি)।

সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, শেখ হাসিনা ডাক দিলে বিএনপি’র মহাসমাবেশ তলানিতে পড়বে। টাকা খরচ করে সমাবেশের অবয়ব বৃদ্ধি করা যায়, কিন্তু লক্ষ্য অর্জন করা যায় না। অর্থ পাচারকারী সন্ত্রাসের গডফাদার, জঙ্গিবাদের উত্থানকারীরা সমাবেশে ক্ষমা চাইছে কিনা তা শুনবার জন্যই কৌতুহলি জনগণ সমাবেশ অংশ নিয়েছে। দেশ ধ্বংসকারী এই অপশক্তিদের রূখবার জন্য শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল মানুষ আজ ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় বসাবে দেশের জনগন।

এসময় আশ্রয়নে দুটি বনজ গাছের চারা রোপন করেন এমপি গোপাল।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রোকুনুজ্জামান, উপজেলা বন বিভাগ কর্মকর্তা শরিফুল ইসলাম হেলাল, ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মানিক, সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হামিদুল ইসলাম, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মোঃ কামাল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *