চিলাহাটিতে তথ্যমন্ত্রী হাসান মাহমুদের ফুপাতো বোনের কবর জিয়ারত । 

মোঃ সুমন ইসলাম প্রামানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ

আউলিয়ার ঘাটের দূর্ঘনায় যারা মারা গেছেন তাদের প্রতি গভীর শোক প্রকাশ করেন এবং তারপর চিলাহাটিতে প্রবেশ করেন তার ফুপাতো বোনের কবর জিয়ারতের উদ্দেশ্যে। 

নীলফামারী জেলার ডোমার উপজেলা ভোগডাবুরী ইউনিয়নের চিলাহাটির গোসাইগঞ্জ সবুজপাড়া জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে প্রায় ২ মাস পূর্বে তথ্যমন্ত্রী হাসান মাহমুদের ফুপাতো বোন, মাসুমুল হক লালুর স্ত্রী ও সহ শিক্ষা সম্পাদক কেন্দ্রীয় যুব মহিলা লীগ, ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সদস্য  সরকার ফারহানা আক্তার সুমীর শ্বাশুড়ি হুসনে আরা (৫৩) ইন্তেকাল করেন।  রবিবার সন্ধ্যা ৭ টার দিকে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ  কবর জিয়ারতের জন্য চিলাহাটিতে আসেন। তার সফর সঙ্গী হিসেবে ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক সুভীর নন্দী, সহ শিক্ষা সম্পাদক কেন্দ্রীয় যুব মহিলা লীগ ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সদস্য সরকার  ফারহানা আক্তার সুমি, পঞ্চগড় জেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ। মন্ত্রী চিলাহাটিতে আসলে আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে স্বাগত জানান। যাওয়ার পথে তার ফুপাতো বোনের তবু ও তিলোত্তমা বাসায় একটু বসে এবং চিলাহাটি আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাথে মতবিনিময় করেন, পরে চিলাহাটি 

ডোমার ও নীলফামারী সড়ক দিয়ে এয়ারপোর্টের উদ্দেশ্যে রওয়ানা   দেয়।

এই বিষয়ে  সহ শিক্ষা সম্পাদক কেন্দ্রীয় যুব মহিলা লীগ, ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সদস্য  সরকার ফারহানা আক্তার সুমীর বলেন আমাদের পরিবারের পক্ষ থেকে  কৃতজ্ঞতা জানাই। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *