চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৬ ।

এনামুল মবিন(সবুজ), স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর জেলার চিরিরবন্দর থানাধীন ৬নং অমরপুর ইউনিয়নের রাজাপুর (মিশন স্কুল) গ্রাম হতে ৫ বোতল ফেনসিডিল ও ১১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন কে গ্রেফতার। অপর দিকে আর একটি বিশেষ অভিমানে জিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ৫ জন আসামি কে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।
শনিবার (৭ মে) মধ্যে রাতে দিনাজপুর জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনা ও অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) দিনাজপুর এর তদারকিতে এবং চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ এর নেতৃত্বে এসআই মোঃ সফিউল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ চিরিরবন্দর থানাধীন ৬নং অমরপুর ইউনিয়নের রাজাপুর (মিশন স্কুল) গ্রাম হতে বিশেষ অভিযান চালিয়ে ৫ বোতল ফেনসিডিল ও ১১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার ও অপর দিকে জিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ৫ জন আসামি কে গ্রেফতার করা হয় । গ্রেফতার কৃত আসামীরা হলেন, ১। মোঃ মোক্তারুল  ইসলাম (২১), পিতা মোঃ আ: মাবুদ, সাং রাজাপুর (আদিবাসী পাড়া), থানা- চিরিরবন্দর, জেলা–দিনাজপুর।


জিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামিরা হলেন- ১. মোঃ মোস্তাক, পিতা, মোঃ আশরাফ আলী, ২. মোঃ আজাহার আলী, পিতা, মোঃ আছির উদ্দিন, ৩. মোঃ আশেদুল হক রাশেদুল, পিতা, মৃত্যু শাহামুদ্দীন, ৪. মোঃ আব্দুস সালাম, পিতা, মোঃ ইয়াকুব আলী সব সাং ফেরুসাডাঙ্গা, ৫. মোঃ লাল চাঁন ওরফে বাদসা, পিতা, মৃত্যু মান্দু রায় সাং বিন্যাকুরি, সব থানা চিরিরবন্দর, জেলা দিনাজপুর।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ এ তথ্যটি জানায়। তিনি বলেন, চিরিরবন্দর থানা পুলিশের একটি দল শনিবার মধ্য রাতে বিশেষ অভিযান চালিয়ে চিরিরবন্দর থানাধীন ৬নং অমরপুর ইউনিয়নের রাজাপুর (মিশন স্কুল) গ্রাম হতে ১ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়।  এসময় তার কাছ থেকে ৫ বোতল ফেনসিডিল ও ১১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়। অপর আর এক অভিযান ফেরুসাডাঙ্গা ও বিন্যাকুরি গ্রাম থেকে জিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ৫ জন আসামি কে গ্রেফতার করা হয় ।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক আসামিদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয়। উল্লেখ্য যে, এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।