গোলমুন্ডায় ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান মিজানুর রহমান

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ গরীব দুঃখী অসহায় মানুষের ন্যায় বিচার পাওয়ার সার্থে তারা যেন অনার্থ ক্ষতি গ্রস্থ না হয়।ইউনিয়নে সিংহ ভাগ মানুষেই অসহায় তাদের ন্যায় বিচার পেয়ে দিতে এবং  স্থানীয় সরকার ব্যবস্থা চাঙ্গা করার লক্ষে  প্রতিনিয়ত জনসাধারণের জন্য কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান। 

গুলমুন্ডা ইউনিয়ন পরিষদ সুত্রে জানাযায়, প্রতি শনিবার পারিবারিক কলহ, জমিজমা,  নারী সংক্রান্ত, জন্মনিবন্ধন সনদ সহ ৪৭ টি দপ্তরের সেবা প্রদান করে হয়। এসময় কথা হয় সমাজ সেবক নুর মোহাম্মদ নাসিম, আব্দুল মজিদ, নাসিমা বেওয়া, জহুরুল হক এর সঙ্গে তারা বলেন, বর্তমান চেয়ারম্যান এর শাসন আমলে আমরা আমাদের সকল বিষয়ে যে সুবিধা ভোগ করছি তা ভূতপূর্বে পাইনি। একজন প্রতিনিধির যে সব গুনের প্রয়োজন ইনশাআল্লাহ সব গুনে তার মধ্যে বিরাজমান।

চেয়ারম্যান মিজানুর রহমান তার অভিমত ব্যক্ত করে বলেন, যে আশায় অত্র ইউনিয়নের সকল স্তরের জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে আমাকে নির্বাচিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি সর্বোচ্চ মেধাদ্বারা চেষ্টা করি তাদের সেবা দিতে।তার পরেও আমি মানুষ ভুলের উর্ধ্বে নই। ব্যক্তিগত ভাবে চেষ্টা করি আমার ইউনিয়নের সকল জনসাধারণ ভালো থাক। চেষ্টা করছি  ইউনিয়নটিকে মডেল ইউনিয়ন হিসেবে গড়তে। তবে এর জন্য সবার ঐকান্তিক সহযোগিতা  আমার কাম্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *