খানসামা উপজেলা পরিষদ উপ-নির্বাচন-২০২২ উপলক্ষে আচরণ বিধি ও আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা।

এনামুল মবিন(সবুজ), স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর খানসামা উপজেলা পরিষদ উপ-নির্বাচন-২০২২ উপলক্ষে আচরণ বিধি ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

রবিবার (২২ মে) খানসামা উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে খানসামা উপজেলা পরিষদ উপ-নির্বাচন-২০২২ উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে আচরণ বিধি ও আইনশৃঙ্খলা বিষয়ে প্রার্থীগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় খানসামা উপজেলা প্রাণী সম্পদ অফিসার হুমায়ুন কবির এর সঞ্চালনায় খানসামা উপজেলা ইউএনও রাশিদা আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম(বার) দিনাজপুর ও রিটার্নিং সিনিয়র জেলা নির্বাচন অফিসার শাহিনুর ইসলাম প্রামানিক।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার খোদাদাদ সুমন,খানসামা থানা অফিসার ইনচার্জ কামাল হোসেন,উপজেলা নির্বাচন অফিসার জিকরুল হক,উপজেলা মৎস্য কর্মকর্তা রতন কুমারসহ  উপজেলা চেয়ারম্যান প্রার্থীবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। পরে খানসামা উপজেলায় ঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী ও পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন।