কর্মশেষে বাড়ি ফেরা হলো না ফটিক রায়ের।


প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ফটিক চন্দ্র রায় (৩৬) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে।
ঘটনাটি গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নের জয়নগর নামক স্থানে (ফুলবাড়ী-ঢাকা সড়ক) ঘটেছে।
নিহত মোটরসাইকেল আরোহী ফটিক চন্দ্র রায় ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের আশ্রয়বাড়ী গ্রামের শচীন চন্দ্র রায়ের ছেলে এবং পেশায় অটোরাইস মিল শ্রমিক।


পুলিশ, পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ফটিক চন্দ্র রায় প্রতিদিনের মতো বিরামপুরের একটি রাইস মিল থেকে কাজ শেষ করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এমন সময় জয়নগর পৌঁছালে একটি গতিবেগে ছুটে আসা মাইক্রোবাসের সাথে ধাক্কা লেগে ফটিক চন্দ্র সড়কে ছিটকে পড়েন। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে সেখানের কর্তব্যরত চিকিৎসক ফটিক চন্দ্র রায়কে মৃত ঘোষণা করেন।


থানার অফিসার পরিদর্শক (ওসি তদন্ত) শফিকুল ইসলাম বলেন, কোনো অভিযোগ না থাকায় মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক ওই মাইক্রোবাসটি চিহ্নিত কিংবা আটক করা সম্ভব হয়নি। ওই এলাকায় কোনো সিসিটিভি ক্যামেরা নাই। থাকলে চিহ্নিত করে আটকের ব্যবস্থাগ্রহণ করা হতো।