উল্লাপাড়ায় নিখোঁজের তিন দিন পর যুবকের লাশ উদ্ধার।

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিখোঁজ হওয়ার তিন দিন পর বিল থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া রতনদিয়ার এলাকার বাজার দিয়ার বিল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত যুবকের নাম আলম খনকার (৪৫) তিনি উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া হরিশপুর গ্রামের মৃত আজগর খনকারের ছেলে। নিহত আলম খনকার পেশায় একজন অটো ভ্যানচালক ছিলেন। বিগত ৫ থেকে ৬ বছর আগে তাঁর স্ত্রী মারা যায়। নিহত আলম খনকাকের দুইটি ছেলে ও একটি মেয়ে আছে বলে জানা যায়।

স্থানীয় ও নিহতের মামা শহিদ মণ্ডল ও মোক্তার মণ্ডলের কাছ থেকে জানা যায়, ‘মঙ্গলবার রাত ১২টার সময় কয়ড়া আদর্শ গ্রামের মৃত মোসলেমের ছেলে রায়হান ফোন দিয়ে বাসা থেকে তাঁকে বের করে নিয়ে যায়। তাঁর ফোন পেয়ে নিহত আলম অটো ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের লোকজন বিভিন্ন স্বজনের বাড়িতে দুই তিন দিন ধরে খোঁজাখুঁজি করেন। তবে তাঁকে আর পাওয়া যায় না।

আলম খনকারের মোবাইলও বন্ধ পায় স্বজনেরা। পরে আজ শুক্রবার সকালে উল্লাপাড়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। আজ শুক্রবার বিকেলে কয়ড়া রতনদিয়ার এলাকার বাজার দিয়ার বিলে স্থানীয়রা তার লাশ দেখতে পায়। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা বিলে লাশ দেখতে ভিড় জমায়। পরে পুলিশ এসে আলম খনকারে লাশ উদ্ধার করে।’ 

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।