উল্লাপাড়ায় কৃষকদের মাঝে সার, বীজ ও কম্বাইন হারভেস্টার বিতরণ।

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উদ্যোগে স্থানীয় ক্ষুদ্র কৃষকের মাঝে বিনামূল্যে  পাট, উফশী আউশ ধান বীজ,সার এবং কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল ) বেলা ১২ঘটিকার সময়  উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ উজ্জল হোসেন এর সভাপতিত্বে এবং প্রধান অতিথি হিসেবে বিনামূল্যে উফশী আউশ ধানের বীজ ,পাটের বীজ ও সার বিতরণ করেন, সিরাজগঞ্জ (উল্লাপাড়া-৪) আসনের সংসদ সদস্য তানভীর ইমাম।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, ২০২১-২২ অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় খরিপ-১ মৌসুমে  উফশী আউশ ধানের ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উপজেলায় বিনামূল্যে কৃষকদের মাঝে ১০ কেজি করে উফশী আউশ ধানের বীজ, পাট বীজ ও ২০  কেজি বিএডিসি এম ও পি সার বিতরণ করা হয়।

উক্ত বিতারণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না , উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা ও বিভিন্ন ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা প্রমুখ। পরে, সমন্মিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ১ জন কৃষকের মাঝে ৫০% ভর্তুকিতে কম্বাইন্ড হারভেস্টারের চাবি হাতে তুলে দেন সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয়  সংসদ সদস্য তানভীর ইমাম।