আত্রাইয়ে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা।

কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে সমন্বিত কর্মপরিকল্পনা বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নওগাঁ জেলা কার্যালয়ের ব্যবস্থাপনায় এ কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান প্রামানিক।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক লোকমান হোসেনের পরিচালনায় এ কর্মশালায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) কাজি অনিক ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আত্রাই থানার ওসি (তদন্ত) লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, ইউপি চেয়ারম্যান নাজমুল হক নাদিম, নাজিম উদ্দিন মন্ডল, সাংবাদিক মুজাহিদ খান প্রমুখ।

কর্মশালায় সরকারী দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ অংশ গ্রহন করেন এবং তারা মাদকদ্রব্য ব্যবহার রোধে কে কি পদক্ষেপ গ্রহন করবেন তার একটি করে কর্মপরিকল্পনা প্রস্তুত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *