আটোয়ারীতে যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (০৯ জুন) দুপুরে আটোয়ারী প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আটোয়ারী প্রেস ক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ.রায়হান চৌধুরী রকির সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আটোয়ারী থানার ওসি(তদন্ত) মোঃ দুলাল উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.সানোয়ার হুদা সাধন, রাধানগর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু জাহেদ, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ, আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী ।

আলোচনা সভায বক্তারা বলেন, পাঠক নন্দিত দৈনিক যায়যায়দিন পত্রিকা জন্মলগ্ন থেকে দলমতের উর্দ্ধে সত্য ও ন্যায়ের পক্ষে গণমানুষের কন্ঠস্বর হিসেবে সংবাদ পরিবেশন করে চলেছে। এমনকি অল্প দিনেই পত্রিকাটির প্রচার ও প্রসার ঘটেছে। এসময় উপস্থিত সকলেই পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

আলোচনা সভা শেষে দৈনিক যায়যায়দিন পত্রিকাটি ১৭তম বছরে পদার্পণ উপলক্ষে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়। অনুষ্ঠানে যায়যায়দিন পাঠক ফোরামের সদস্যবৃন্দ সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *