আটোয়ারীতে আইন-শৃঙ্খলা কমিটির সভা।

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার ( ৯ মে) সকালে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম। সভায় মাদক , জুয়া, চোরাচালান, চুরি, সামাজিক অবক্ষয়, নারী নির্যাতন প্রতিরোধে করণীয় সম্পর্কে পরামর্শমুলক বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

বর্তমান পরিস্থিতিতে আটোয়ারী উপজেলায় আইন-শৃখংলা সমুন্নত রাখার ক্ষেত্রে করণীয় সম্পর্কে আলোচনা এবং আসছে ১২ মে বৃহস্পতিবার পঞ্চগড় জেলার ঐতিহ্যবাহী ও ঐতিহাসিক বার আউলিয়া মাজার শরীফের ওরশ মোবারক শৃঙ্খলার সহিত ভাব গাম্ভীর্যের মধ্যদিয়ে পালনের জন্য সবার সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ, গিরাগাঁও ও বালাপাড়া বিওপি’র বিজিবি কোম্পানী কমান্ডার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, ইউপি চেয়ারম্যানবৃন্দ ও সাংবাদিকবৃন্দ। কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে সভায় মন্তব্য করা হয়।