আজ সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচন হাড্ডা হাড্ডি লড়াই।

এপিএন ডেস্ক ঃ
আজ ২২ অক্টোবর শনিবার সৈয়দপুর উপজেলার ক্রীড়া সংস্থার নির্বাচন।
আর এই নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোখছেদুল মোমিনের প্যানেল ও মোজাম্মেল রাশেদের প্যানেলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে।।

সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোখছেদুল মোমিন বলেন, আমি মুখ থুবড়ে পড়া ক্রীড়া সংস্থাকে একটি মজবুত ভিত্তির উপর পূন:স্থাপন করে কার্যকর প্রতিষ্ঠানে উন্নীত করতে চাই। এজন্য ক্রীড়া সংশ্লিষ্ট সকলের সহযোগীতা আশা করছি।তিনি বলেন, সৈয়দপুর ক্রীড়ার দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও উর্বর ভূমি। উপযুক্ত আন্তরিক পৃষ্ঠপোষকতা পেলে এখান থেকে বিশ্বমানের খেলোয়াড় তৈরী হবে। সেই ঐতিহ্যকে ধ্বংস করা হয়েছে। কিন্তু আর না।

সবধরনের সহায়তা প্রদান করে প্রকৃৃত ক্রীড়া ব্যক্তিত্ব ও প্রতিদ্বন্দ্বী প্যানেলের সদস্যসহ সকলকে সাথে নিয়ে কৃতিত্বপূর্ণ খেলা, খেলোয়াড় উপহার দিয়ে সৈয়দপুরকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আবারও তুলে ধরা হবে। এজন্য ভোট দিয়ে কাজ করার সুযোগ দেয়ার আহ্বান জানান মোখছেদুল মোমিন।

মোজাম্মেল রাশেদ প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক জানান, দীর্ঘ ১২ বছর ধরে ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। অতীতের মত আগামীতেও এই সংস্থার মাধ্যমে উপজেলা খেলাধুলার মান উন্নয়নে অবদান রাখতে সকলের সহযোগীতা চাই।

দীর্ঘ ১২বছর আজ ২২ অক্টোবর সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ইউপি চেয়ারম্যান,ক্লাবের সভাপতি সাধারণ সম্পাদকসহ মোট ১২২ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করে ১৭ টি পদে প্রতিনিধি নির্বাচিত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *