অনলাইনে পাঠদানে বিশেষ অবদান শিক্ষক সম্মাননা পেলেন নুরুন্নবী প্রামানিক।


আশরাফুল ইসলাম, তারাগঞ্জ প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে অনলাইনে পাঠদানে বিশেষ অবদানের জন্য শিক্ষক সম্মাননা পেলেন তারাগঞ্জ উপজেলা অনলাইন স্কুল এর সুপার এডমিন ও লক্ষিপুর মাঝেরহাট মাদ্রাসার সিনিয়র বিএসসি শিক্ষক নুরুন্নবী প্রামানিক বাবলু। গত ১অক্টোবর শীতল কমিউনিটি সেন্টারে এটুআই প্রোগ্রাম আইসিটি ডিভিশন ও গ্রামীনফোন আয়োজনে শিক্ষক সন্মাননা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আইসিটি ডিভিশন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের জেলা শিক্ষা অফিসার রোকছেনা বেগম। স্বপ্নপুরী দিনাজপুর শিক্ষার আলো ডটকম কর্তৃক আয়োজিত করোনাযোদ্ধা শিক্ষক সম্মাননা স্বারক প্রদান করেণ। এত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব দেলোয়ার হোসেন।

এছাড়াও এজিআই প্রজেক্ট প্রধান মন্ত্রীর কার্যালয় ঢাকা ও আইসিটি ফোর-ই জেলা অ্যাম্বাসেডর শিক্ষক নুরুন্নবী প্রামানিকে। মাল্টিমিডিয়া ফাংসনাল করার জন্য তারাগঞ্জ উপজেলা মাধ্যমিক স্তরের ৩২টি প্রতিষ্ঠানের এমএমসি ফাংসনাল করার জন্য বিশেষ ভুমিকা রাখেন। এছাড়াও বিটিটি মাস্টার ট্রেইনার হিসেবে কাজ করে সৃজনশীল কাজে অনেক পুরস্কার সস্মাননা পেয়েছেন সিনিয়র শিক্ষক নুরুন্নবী প্রামানিক বাবলু।